সদ্য সংবাদ :
রাজনীতি

অসহায়-দুস্থ, কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ডা. শাহাদাত হোসেন

Published : Tuesday, 13 July, 2021 at 2:01 AM
চট্রগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগর বিএনপি'র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি জনগণের দল। দেশের যেকোনো দুর্যোগকালীন সময়ে বিএনপি সাধারণ মানুষের পাশে থাকে। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন জনগণের কল্যাণে কাজ করেছে। সেই সময় টেকসই অর্থনীতির কারণে অর্থনীতি চাঙ্গা ছিল। জনগণের এমন   দুরাবস্থা ছিল না। দীর্ঘ ১২ বছরে এই সরকার হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করেছে। দুর্নীতির কারণে আজ অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। দুর্নীতিবাজদের কারণে ব্যবসায়ীরা আজ দিন দিন লোকসান গুনছে, ফলে শ্রমিক, কর্মকর্তা-কর্মচারীরা কর্মসংস্থান হারিয়ে বেকারত্ব হচ্ছে। কর্মসংস্থানের অভাবে লক্ষ লক্ষ শিক্ষিত বেকার আজ কর্মহীন হয়ে পড়ছে। বিএনপি যেহেতু জনগণের দল। জনগনের পাশে ক্ষমতায় থাকলেও আছে, না থাকলেও  আছে।

ডা.শাহাদাত হোসেন আরো বলেন,করোনা  মহামারীতে লকডাউনের কারণে নতুন করে আরো যেহেতু ১ কোটি মানুষ কর্মহীন, অসহায়, দরিদ্র হয়ে হয়ে পড়েছে। তাদেরকে প্রতি মাসে ২  হাজার টাকা করে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান এবং অনতিবিলম্বে অন্তত ৭০% থেকে ৮০% সাধারণ জনগণকে টিকার আওতায় আনার জন্য জোর দাবি জানান। 

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, করোনাভাইরাস এর ২য় ঢেউ মোকাবেলায় চট্টগ্রাম মহানগর বিএনপি'র উদ্যোগে জরুরী চিকিৎসা সেবা গ্রহণের জন্য হট লাইনে ফোন করে জরুরি চিকিৎসা সেবা নেওয়ার  জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান। এছাড়াও ঘর থেকে বের হলেই মাস্ক পরিধান করে এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান। তিনি গতকাল ১২ জুলাই, সোমবার, দুপুরে ৩৫ নং বক্সীরহাট ওয়ার্ড বিএনপি'র উদ্যোগে অসহায়-দুস্থ, কর্মহীন, হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

৩৫ নং ওয়ার্ড বিএনপি'র সভাপতি এস.এম মফিজ উল্লাহর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নূর হোসেন নূর এর সঞ্চালনায় ত্রাণ বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি নেতা হাজী নুরুল হক আক্তার, হাজী জসিম উদ্দিন মিন্টু, এডভোকেট তারিক আহমেদ, এ কে এম পিয়ারু, হাজী ফরিদ উদ্দিন, হাজী সাইফুল ইসলাম সেলিম, বিএনপি নেতা হাজী ইউসুফ খান, হাজী নাসির উদ্দিন, মোঃ সেকেন্দার, হাজী আব্দুস সাত্তার, শামসুল আলম, হাবিবুর রহমান হাবিব, বেলাল হোসেন, নগর যুবদল নেতা আসাদুর রহমান টিপু, মহানগর ছাত্রদল নেতা মেক আকাশ, শ্রমিক দল শ্রমিকদল নেতা আবুল কালাম,আব্দুস ছত্তর, নগর ছাএদল নেতা শাহরিয়া আহমদ, জাবেদ হোসেন, যুবদল নেতা মোহাম্মদ নাসির উদ্দিন, মোঃ আব্দুল হালিম, মোঃ রাসেল, সুমন প্রমুখ নেতৃবৃন্দ।


 
এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close