সদ্য সংবাদ :
রকমারি

বিয়ের দাওয়াত না দেওয়ায় বরকে পেটালেন বন্ধু

Published : Monday, 30 August, 2021 at 1:44 AM
রকমারী ডেস্ক: বন্ধুর বিয়েতে দাওয়াত পাননি, তাহলে কী করবেন? হয়তো দুঃখ পেয়ে চুপ থাকবেন অথবা বড়জোর সরাসরি বন্ধুর কাছে জানতে চাইবেন— কেন নিমন্ত্রণ পেলেন না।

কিন্তু ভারতের মধ্যপ্রদেশের বিন্দু জেলায় বিয়ের দাওয়াত না দেওয়ায় বরকে পিটিয়েছেন তারই এক বন্ধু। সম্প্রতি দেহাত থানায় এমনটাই অভিযোগ করেছেন ভিকটিম। নরেন্দ্র কুশ্বাহা নামের ওই বন্ধুর বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।

দেহাত থানার প্রধান কনস্টেবল রাধেশ্যাম শর্মা সংবাদ সংস্থা পিটিআই-কে জানান, ২২ বছর বয়সী ভিকটিম অভিযোগ করেছেন, নরেন্দ্র কুশ্বাহা দাওয়াত না পেয়ে রেগে গিয়ে তাকে মারধর করেছে।

জানা গেছে, করোনা মহামারির কারণে শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেছেন ভিকটিম। বিষয়টি বন্ধুকে জানিয়েছেন তিনি। কিন্তু এটি মানতে নারাজ নরেন্দ্র কুশ্বাহা। এরপর রেগে গিয়ে মারধর শুরু করেন। পরে ভিকটিমের কাছে মদ পানের জন্য ৫০০ রুপি দাবি করেন। কিন্তু বর তাকে ১০০ রুপি দিলে আবারো মারতে থাকেন।

পরবর্তী সময়ে কোনো রকমে সেই স্থান থেকে পালাতে পেরেছেন ভিকটিম। এরপর থানায় গিয়ে অভিযোগ করেন। তার চোখ ও শরীরের অন্য স্থানে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close