সদ্য সংবাদ :
বিনোদন

শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের খোলা চিঠি

Published : Sunday, 10 October, 2021 at 9:11 PM
বিনোদন ডেস্ক: মাদককাণ্ডে আটক বলিউড কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। পুত্র আটকের পর শাহরুখ খানের পরিবার যখন দুঃসময় পার করছেন, তখন সহকর্মীদের অনেকে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন। এমন বিপদের মুহুর্তে তার বাসায় ছুটে গেছেন সালমান খান। ফোন করে খোঁজ নিয়েছেন দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল আগারওয়াল, রানি মুখার্জিসহ আরো অনেকে।


এবার এই কাণ্ডে ব্যতিক্রমী বার্তা নিয়ে পাশে এসে দাঁড়ালেন হৃতিক রোশন। শাহরুখপূত্রের জন্য একটি খোলা চিঠি লিখলেন এই অভিনেতা। হৃতিকের মতে, এই কঠিন ঘটনাগুলো আরিয়ানকে বড় হয়ে উঠতে সাহায্য করবে। ইস্পাতের মতো দৃঢ় করে তুলবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আরিয়ানের ছবি পোস্ট করে এই তারকা লিখেছেন, ‘প্রিয় আরিয়ান, জীবন বড় অদ্ভুত একটি যাত্রা। যেখানে চড়াই-উৎরাই থাকবে। অনিশ্চয়তায় ভরা বলেই এ জীবন মহান। কিন্তু ঈশ্বর আসলে দয়ালু। যাদের মনের জোর প্রচুর, কেবল তাদেরই কঠিন সময়ের সামনে এনে ফেলেন। তোমার ভেতরের বিভিন্ন অনুভূতি জ্বলে-পুড়ে ছাই হয়ে যাবে। আর সেখান থেকেই তোমার নায়ক সত্তা বেরিয়ে আসবে। ভুল, ঠিক, সাফল্য, ব্যর্থতা সবই সমান। কিন্তু এগুলোর মধ্যে কোনটি রাখবে, কোনটি ফেলবে, তা তোমার সিদ্ধান্ত।’

হৃতিক রোশন আরও বলেন, ‘জীবনে যা যা অভিজ্ঞতা হবে, সব তোমার কাজে লাগবে আরিয়ান। বিশ্বাস করো, এগুলোই তোমার উপহার। শান্ত থাকো, লক্ষ্য করো। অন্ধকারের মধ্যে দিয়ে হেঁটে আলোয় এসো। সেই আলোয় বিশ্বাস রাখো। আলো ছিল, আছে, থাকবেও। ভালবাসি আরিয়ান।’

হৃতিকের এমন খোলা চিঠিতে বলিউড পাড়ায় প্রশংসায় ভাসছেন তিনি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরিতে এক মাদক পার্টি থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। শাহরুখের ছেলেকে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরির টার্মিনালে।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close