সদ্য সংবাদ :
অপরাধ

চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে ৯ মামলার আসামি নিহত

Published : Wednesday, 13 October, 2021 at 2:41 PM
চট্রগ্রাম অফিস: চট্টগ্রামের বাঁশখালীতে র্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ডাকাতিসহ নয় মামলার এক আসামি নিহত হয়েছে।

 
র্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবসার বলছেন, বুধবার ভোরে বাঁশখালীর গণ্ডামারা এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে।

নিহত মো. আলমগীরের (৪৫) বিরুদ্ধে বাঁশখালী ও চট্টগ্রামের কয়েকটি থানায় ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে র্যাবের ভাষ্য।


নুরুল আবসার বলেন, র্যাবের একটি দল ভোরে নিয়মিত টহলে গণ্ডামারা এলাকায় গেলে একদল দুস্কৃতকারী তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। গোলাগুলির পর একজনকে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

পরে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা নিহত ওই ব্যক্তিকে ‘আলমগীর ওরফে আলম ডাকাত’ হিসেবে শনাক্ত করে বলে র্যাবের সহকারী পরিচালক নুরুল আবসার জানান।


তিনি বলেন, ঘটনাস্থল থেকে চারটি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র, দুটি রাম দা, একটি ছুরি, ১১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।



 


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close