সদ্য সংবাদ :
রকমারি

প্রেমের কারণে গোটা গ্রাম বিদ্যুৎ বিচ্ছিন্ন

Published : Sunday, 17 October, 2021 at 6:57 PM
রকমরি ডেস্ক: মানুষ প্রেমের জন‌্য নাকি কত কিছুই করে। তবে এবার এক  ইলেকট্রিশিয়ান প্রেমিক তার প্রেমিকার সঙ্গে দেখা করার জন‌্য নেন ভিন্ন এক কৌশল। তিনি প্রেমিকার সঙ্গে দেখা করার জন‌্য নিয়মিত পুরো গ্রামের বিদ্যুৎ বন্ধ করে রাখতেন। 

সম্প্রতি ভারতের বিহার রাজ্যের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামে এমন ঘটনা ঘটেছে।

ভারতের গণমাধ‌্যমে বলা হয়েছে, ক্রিয়ানন্দ নগর থানা এলাকার এক ইলেকট্রিশিয়ান তার প্রেমিকার সঙ্গে দেখা করতে নিয়মিত তিন ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতেন। মেয়েটির সঙ্গে ৫ বছর ধরে তার সম্পর্ক। যখনই ইলেকট্রিশিয়ান তার প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন, তখন গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে যেতেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় গ্রামবাসীরা খুবই বিরক্ত হতেন। একসময় তারা ইলেকট্রিশিয়ানের প্রেমের সম্পর্কে জানতে পারেন। এরপর গ্রামবাসী তাদের দুজনকেই হাতেনাতে ধরার পরিকল্পনা করেন। একদিন বিদ্যুৎ চলে যাওয়ার সঙ্গে সঙ্গে গ্রামবাসী দুজনকেই খুঁজতে শুরু করেন। গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে আপত্তিকর অবস্থায় দেখতে পান গ্রামবাসী। পরে ওই ইলেকট্রিশিয়ানকে মারধর করে তার প্রেমিকার সঙ্গে বিয়ে পড়িয়ে দেওয়া হয়।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close