সদ্য সংবাদ :
অপরাধ

আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

Published : Thursday, 28 October, 2021 at 11:02 AM
নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে ঘিরে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় নারীসহ ৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) উপজেলার চরাঞ্চলের কাচারিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, কাচারিকান্দি এলাকারা মরফত আলীর ছেলে সাদিব মিয়া (১৯) এবং আসাদ মিয়ার ছেলে হিরণ মিয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাচারিকান্দি এলাকার বড় শাহ আলম ও ছোট শাহ আলম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলে। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে উত্তেজনা ও বিরোধ চরম আকার ধারণ করছিলো। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়ায়। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে বেশ কয়েকজন আহত হয়।

এ সময় গুরুত্বর আহত গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই ছোট শাহ আলম গ্রুপের হিরণ মিয়া ও সাজু মিয়ার মৃত্যু হয়। পরে আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান গণমাধ্যমকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ // 








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close