সদ্য সংবাদ :
বিনোদন

ইনস্টাগ্রাম ও টুইটার ছাড়লেন শিল্পার স্বামী

Published : Wednesday, 3 November, 2021 at 12:38 PM
বিনোদন ডেস্ক: পর্নোগ্রাফি মামলায় দুই মাস কারাভোগের পর জামিনে বেরিয়ে এসে ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।  গ্রেফতারের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ছিলেন এই সেলিব্রিটিপত্নী। খবর টাইমস অব ইন্ডিয়ার। 


শিল্পার সঙ্গে রাজের বানানো বিভিন্ন হাস্যকর ভিডিও মাঝেমধ্যেই দেখা যেত সামাজিক যোগাযোগমাধ্যমে। এগুলো তাদের ভক্তদের আনন্দের খোরাক ছিল।

জুলাই মাসে পর্নোগ্রাফি সংক্রান্ত মামলায় গ্রেফতার হন ব্যবসায়ী রাজ কুন্দ্রা।  এর পর তার পর্নো ব্যবসার গোপন তথ্যগুলো সামনে আসতে থাকে। এ ঘটনায় অনেক সমালোচনার মুখে পড়েন শিল্পা-রাজ দম্পতি।

প্রায় দুই মাস জেলে থাকার পর গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান রাজ।  এর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তেমন কিছু প্রকাশ করেননি এবং নিজেও প্রকাশ্যে কোথাও উপস্থিত হননি এ ব্যবসায়ী। তবে শিল্পা শেঠিকে দেখা গেছে বিভিন্ন উৎসব উদযাপনের ভিডিও ও ছবি প্রকাশ করতে। সেগুলোতে শিল্পা, তাদের সন্তান এবং তার কর্মীদের দেখা গেলেও রাজকে দেখা যায়নি কোথাও।

স্বামীর গ্রেফতারের পর শিল্পাও বেশ কিছুটা সময়ের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম এবং প্রকাশ্যে আসা থেকে বিরত ছিলেন। তবে ধীরে ধীরে তিনি স্বাভাবিক হতে শুরু করেন ও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হতে শুরু করেন। পরে তিনি ডান্স রিয়েলিটি শো ও শুটিংয়ে আবার কাজ শুরু করেন।

প্রসঙ্গত ২০১২ সালে ভারতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ আইপিএলে স্পট ফিক্সিংয়ের মামলায় অভিযুক্ত ছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। সেই সময়ও তাকে গ্রেফতার করা হয়েছিল। আইপিএলের দল রাজস্থান রয়্যালসেও একটি অংশীদারিত্ব ছিল রাজ কুন্দ্রার। তখন থেকেই পুলিশি নজরদারিতে ছিলেন রাজ।

এর পর পর্নো ভিডিও তৈরির মূল হোতা হিসেবে রাজকে গ্রেফতার করে পুলিশ। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয় এবং ২৭ জুলাই পর্যন্ত রিমান্ডে রাখা হয়। দুই মাস জেল শেষে গত ২১ সেপ্টেম্বর তার জামিন মেলে।





এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ // 








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close