সদ্য সংবাদ :
বিনোদন

বিয়ে করলেন মিম

Published : Tuesday, 4 January, 2022 at 7:46 PM
বিনোদন ডেস্কচেয়েছিলেন গোপনেই বিয়েটা সেরে ফেলতে। এরপর ছবিসহ ঘটা করে জানাবেন। কিন্তু তার আগেই খবরটা ছড়িয়ে গেল। বিয়ের খবর বলে কথা! তার ওপর জনপ্রিয় নায়িকার। বাতাসের বেগে ছড়িয়ে পড়াটাই স্বাভাবিক।  

হ্যাঁ, বলছি চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের কথা। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিয়ে করেছেন তিনি। পাত্র সনি পোদ্দার। তার দীর্ঘদিনের প্রেমিক। পেশায় একজন ব্যাংকার। মঙ্গলবারকে মঙ্গলজনক ভেবে চার হাত এক করেছেন তারা।

মিমের বিয়ে নিয়ে বিভিন্ন খবর প্রকাশিত হচ্ছিল গতকাল থেকেই। কিন্তু তিনি ছিলেন চুপ। অবশেষে সরব হলেন নায়িকা। নিজের মুখেই জানালেন বিয়ের কথা। সেই সঙ্গে দিয়েছেন অনেকগুলো ছবি।

সোশ্যাল মিডিয়ায় মিম একটি জনপ্রিয় রোম্যান্টিক গানের চরণ উদ্ধৃত করে লিখেছেন, ‘কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি, কিছুতেই পাই না ভেবে, কে প্রথম ভালবেসেছি, তুমি না আমি?’

এরপর মিম লেখেন, ‘শুভক্ষণ, শুভদিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী।’

আগেই জানা গেছে, রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে বিয়ে করেছেন মিম ও সনি। এতে দুই পরিবারের সদস্য ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফেসবুকে মজার ছলে কথা বলার সুবাদেই পরিচয় ঘটে মিম ও সনির। এরপর সেটা রূপ নেয় বন্ধুত্ব ও ভালোবাসায়। সেই ভালোবাসাকে লুকিয়ে রেখেছেন পরম যত্নে। গত বছরের ১০ নভেম্বর মিমের জন্মদিনে বাগদান হয় তাদের। তখনই এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এবার সেই সম্পর্কটিকে পরিপূর্ণতা দিয়েছেন মিম-সনি।


এবিনিউজ টুয়েন্টিফাের বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close