সদ্য সংবাদ :
রকমারি

একসঙ্গে আট বউ, সুখী সংসার!

Published : Monday, 31 January, 2022 at 1:48 PM
রকমারী ডেস্ক: কে বলে সংসারে সুখ নেই! ১৮টি বিয়ে করে রাস্তায় রাস্তায় থাকার কথা গানে শোনা যায়। কিন্তু বাস্তবে একসঙ্গে আট স্ত্রী রেখে সুখের সংসার ভাবা যায়! ভাবা না গেলেও ঘটনা সত্য। থাইল্যান্ডের এক ব্যক্তি আট স্ত্রীকে নিয়ে একইসঙ্গে সংসার করছেন। সুখের সংসার। বর্তমানে যেখানে এক স্ত্রী নিয়েই হাঙ্গামা, তালাকের ঘটনা ঘটছে মিনিটে মিনিটে সেখানে এ খবর বিস্ময়করতো বটেই।

ওং ড্যাম সোরোট। গত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে তাঁকে নিয়ে বিপুল আলোচনা। সোরোট পেশায় এক জন ট্যাটু শিল্পী। তার দাবি, আট স্ত্রীকে নিয়ে ভালো আছেন তিনি।

এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনও অশান্তিও নেই। আট স্ত্রীই তাঁকে খুব ভালবাসেন। সংবাদ সংস্থার বরাতে তাদের নিয়ে খবর বেরিয়েছে ভারতের আনন্দবাজার পত্রিকাতেও।

আট স্ত্রীর প্রত্যেকের সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। বিয়েও করেন তাঁদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে মজে যান। বিয়েও করেন তাঁকে। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে।

সোরোটের স্ত্রীরা জানিয়েছেন, তাঁরা প্রত্যেকেই তাঁদের স্বামীকে সমান ভালবাসেন। শুধু তাই নয়, সোরোটের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তাঁরা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রীই।

সাধারণত এক স্ত্রীকে নিয়ে সুখে সংসার করতেই অনেকে হিমশিম খান। সেখানে আট স্ত্রীকে নিয়ে কী ভাবে সংসার চালান সোরোট? অনেকেই মনে করেন সোরোটের প্রচুর সম্পত্তি। আর সেই সম্পত্তি দেখেই তাঁকে বিয়ে করতে রাজি হয়েছেন আট জন। কিন্তু এ ধারণা সত্য নয় বলে দাবি সোরোটের স্ত্রীদের। সোরোট এক জন ট্যাটু শিল্পী। তার পাশাপাশি, তাঁর প্রত্যেক স্ত্রীই কিছু না কিছু রোজগার করে থাকেন। ফলে সংসার চালাতে কোনও সমস্যাই হয় না সোরোটের।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







রকমারি পাতার আরও খবর


সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close