সদ্য সংবাদ :
রকমারি

বৃদ্ধাশ্রমে জীবনসঙ্গী খুঁজে পেয়ে বিয়ে

Published : Tuesday, 5 April, 2022 at 12:41 PM
রকমারী ডেস্ক: সুব্রত সেনগুপ্ত ও অপর্ণা চক্রবর্তী। একজন ৭০ পার করেছেন, অন্যজন ৬৫। দুজনই থাকতেন পশ্চিমবঙ্গের নদিয়ার রানাঘাটের এর বৃদ্ধাশ্রমে। সেখানে পাশাপাশি থেকে শুধু প্রেমই নয়, সাতপাকেও বাঁধা পড়লেন বৃদ্ধ-বৃদ্ধা।

স্বামী সুব্রত সেনগুপ্তের হাত ধরে খুশি বৃদ্ধা অপর্ণা চক্রবর্তী। নদিয়ার চাকদহের বাসিন্দা সুব্রত সেনগুপ্ত। রাজ্য পরিবহন দপ্তরের এক অবসরপ্রাপ্ত কর্মী। পরিবারে রয়েছেন মা, দুই ভাই ও তাদের স্ত্রী-সন্তানরা। এতদিন অবিবাহিতই ছিলেন।

পারিবারিক সমস্যার কারণে ২০১৯ সালের শুরুতে রানাঘাটের পূর্ণনগর জগদীশ মেমোরিয়াল বৃদ্ধাশ্রমে থাকতে শুরু করেন সুব্রত। ওই বৃদ্ধাশ্রমেই ৫ বছর ধরে ছিলেন অপর্ণা দেবী। বাড়ি রানাঘাটের আইসতলায়, তিনিও অবিবাহিত। টানা ৩০ বছর কলকাতার বেলেঘাটায় এক অধ্যাপকের বাড়িতে পরিচারিকার কাজ করেছেন। শেষজীবনে তার জন্য দরজা বন্ধ করে দেয় বাপের বাড়ি। তারপর থেকেই বৃদ্ধাশ্রমই তার ঠিকানা।

বৃদ্ধাশ্রমেই অপর্ণাকে বিয়ের প্রস্তাব দেন সুব্রত। প্রথমের সে প্রস্তাব ফিরিয়ে দেন অপর্ণা। এরপর ২০২০ সালের মার্চ মাসে বৃদ্ধাশ্রম থেকে বেরিয়ে ওই এলাকায় একটি ঘর ভাড়া করে থাকতে শুরু করেন সুব্রত।

গত ১২ দিন আগে অসুস্থ হয়ে পড়েন তিনি। খবর পেয়ে তার দেখভাল করতে এগিয়ে আসেন অপর্ণা। কিন্তু এবার আর সুব্রতের প্রস্তাব ফেরাতে পারেননি তিনি। ঠিক করেন নতুনভাবে পথচলা শুরু করবেন। বিষয়টি জানান বৃদ্ধাশ্রমের কর্ণধার গৌরহরি সরকারকে। তিনিই চার হাত এক করে দেন।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close