সদ্য সংবাদ :
বিনোদন

তরুণ-তরুণীদের মন মাতালো জেসিআই রক ফেস্ট

Published : Sunday, 12 June, 2022 at 1:24 PM
বিনোদন ডেস্ক: আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ প্রথমবারের মত আয়োজন করে ‘জেসিআই রক ফেস্ট ২০২২’। গত শুক্রবার (১০ জনুয়ারি) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসি সি বি )-এর ১ নম্বর হলে বসেছিল মনমুগ্ধকর এ আসর।

দিনব্যাপী এ আয়োজনে দেশের প্রথম সারির ব্যান্ডদলগুলো অংশগ্রহণ করে। দুপুুর ২টা থেকে রাত ১১টা পর্যন্ত চলে এ সঙ্গীত আয়োজন। অনুষ্ঠানে একে একে গান পরিবেশন করে করে মাইলস, আর্টসেল, ওয়ারফেজ, শিরোনামহীন, অ্যাভোয়েড রাফা, ম্যাকানিক্স, তীরন্দাজ ও দৃক । 

ব্যান্ড দলগুলো তাদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করে জয় করে নেয় শ্রোতার হৃদয়। যতই সময় গড়ায় ততই জমে ওঠে গানের আসর। একে একে জনপ্রিয় গানগুলো গেয়ে যান শিল্পীরা। তাদের সুরেলা কন্ঠের মূর্চ্ছনায় ভরে ওঠে হলরুম। একটানা গান চলে রাত ১১টা পর্যন্ত।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে যুবসম্প্রদায়কে সমাজ গঠনে একতাবদ্ধ করতে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। এ তথ্য জানান জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। 

তিনি বলেন, ‘তরুণ শক্তিকে এক করে দেশের উন্নয়ন করার উদ্দেশ্যেই আমরা কাজ করে চলছি। জেসিআই বাংলাদেশের এই রক কনসার্ট তরুণদের আরও উজ্জীবিত করবে বলে আমাদের বিশ্বাস।’

এ আয়েজনে একসঙ্গে প্রায় ৩ হাজার তরুণ-তরুণী অংশ নিয়েছেন বলে জানান আয়োজকরা। আগামীতেও এমন গানের আয়োজন অব্যাহত থাকবে বলে জানান তারা।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লইুসে। ১২০টিরও বেশি দেশে এ সংস্থার কার্যক্রম রয়েছে। সারাবিশ্বে সংগঠনটির সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫টির বেশি সংগঠন কাজ করছে।
 




এবিনিউজ টুয়েন্টিফার বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close