সদ্য সংবাদ :
বিনোদন

আমাদের রণ এখন গর্বিত বিবাহিত পুরুষ : আসিফ

Published : Wednesday, 12 October, 2022 at 1:35 AM
বিনোদন ডেস্ক: মহা ধুমধাম আয়োজনে বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ে সম্পন্ন করেছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। সঠিক সময়ে ছেলেকে বিয়ে করিয়ে স্বস্তিতে এই গায়ক।

গত ৩ অক্টোবর রাতে রাজধানীর অফিসার ক্লাবে রণ-ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব আসিফ। বিভিন্ন ইস্যুতে নিজস্ব মনোভাব তুলে ধরেন তিনি। এমনকি নিজের ব্যক্তিজীবনের নানা দর্শনও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন এই গায়ক।

মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ছেলের বিয়েতে তোলা একটি ছবি পোস্ট করেছেন আসিফ। সেখানে পুত্রবধূসহ গায়কের স্ত্রী, পুত্র-কন্যাকেও দেখা যাচ্ছে। পারিবারিক ছবিটি পোস্ট করে সন্তানদের সঠিক সময়ে বিয়ে করানোর জন্য অভিভাকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

আসিফের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আমি বিয়ে করেছি উনিশ বছর তিন মাস বয়সে। বলা যায়, বেগমের ভালবাসার প্রতি শ্রদ্ধা জানাতেই সেই প্রেশার কুকার গিলে ফেলা। জীবনের বাঁকে বাঁকে ঠোক্কর খেয়েও আমাদের সংসার টিকে আছে এবং কলেবর বাড়ছেই- আলহামদুলিল্লাহ।

আমার দুই ছেলের বয়স বাইশ হওয়া মাত্রই তাদের পিছনে আঠার মত লেগে আছি বিয়ে করানোর জন্য। তাই রণ’র সম্মতি পাওয়া মাত্রই আর কালক্ষেপণ করিনি। ছাব্বিশ বছরে আমাদের রণ এখন গর্বিত বিবাহিত পুরুষ।



জীবনকে খুব কাছে থেকে নিরীক্ষণ করার সৌভাগ্য হয়েছে আমার। পড়াশোনা শেষ, তারপর চাকরি পেলে ছেলের বিয়ে দেওয়া মার্কা ফর্মূলায় আমি নেই। গ্র্যাজুয়েশনের পরপরই বিয়ে দেওয়াটা আমার কাছে যৌক্তিক মনে হয়। এর একটু আগেও হতে পারে, তবে কোনভাবেই ছাব্বিশের পরে যাওয়া উচিত না। নতুন মুখ এলে এমনিতেই পরিবারে আনন্দ আসে, একঘেয়েমী কেটে যায়।

ছেলে প্রতিষ্ঠিত হলে নিজের জায়গায় চলে যাবে। তার আগেই জীবনের যতটুকু নির্যাস নেয়া যায়, সেটাই আনন্দ। দায়িত্বশীলতা আসে সন্তানের চিন্তাজগতে। পরিবার থেকে পাওয়া সহযোগীতাগুলো সে মনে রাখে। নিজের ব্যস্ত সময়ের মধ্যেও পরিবারের সদস্যদের আগলে রাখার চেষ্টা করে।



সন্তানকে পারফেক্ট সময়ে বিয়ে করানো অভিভাবকদের দায়িত্ব। অজুহাত বাদ দিয়ে সাহস করে এগিয়ে এলে উপায়ও বেরিয়ে আসবে। যে ঝুঁকি নেয় না তার সুখী হওয়ারও কোন কারন থাকা উচিত নয়। জীবনটা উপভোগের, ক্যালকুলেটর নয়।

সংসারে বউ আসলে সময়গুলো রঙ্গীন হয়, মানিয়ে নেওয়ার জন্য সময় পাওয়া যায়। আমি বাল্যবিয়ে করলেও রণ’র বিয়ে পারফেক্ট সময়েই হয়েছে। আর দুটো বছর আগে হলে আরও ভাল হতো। সন্তানদের ঘরমুখী এবং পরিবারের প্রতি দায়িত্বশীল হিসেবে তৈরী করতে সঠিক সময়ে বিয়ে করানো আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সন্তানের বিয়ে নিয়ে এখনও ইতস্ততবোধে আছেন যারা, তারা দ্রুত সিদ্ধান্ত নিন। আমি একজন সফল সংসারী মানুষ, সেই এঙ্গেল থেকে ফ্রি টিপস দিলাম। স্মার্ট গার্ডিয়ান হউন, সঠিক কাজটি করুন। ভালবাসা অবিরাম।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close