সদ্য সংবাদ :
রাজনীতি

'কোন ষড়যন্ত্র তারেক রহমানের জনপ্রিয়তাকে ম্লান করতে পারেনি'

Published : Sunday, 20 November, 2022 at 9:01 PM
চট্রগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেছেন, দেশে গণতন্ত্রের নামে মাফিয়ার শাসন চলছে। যেখানে মিছিল-মিটিং করার কোন অধিকার নেই । বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চট্টগ্রামের পলোগ্রাউন্ড এর ঐতিহাসিক জনসভা থেকে আন্দোলনের নতুন দিগন্তের সূচনা করেছেন, নতুন ইতিহাস সৃষ্টি করেছেন। সেই ইতিহাসের ধারাবাহিকতায় এই আন্দোলনের কাফেলা চলছেই। পরিবহন ধর্মঘট , শত বাধা-বিপত্তি ও নিষেধাজ্ঞা সারাদেশব্যাপী বিএনপির জনসভাগুলোতে জনস্রোত থামাতে পারছেনা। এই মাফিয়া সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন চলবে। মামলা হামলা,নির্যাতন-নিপীড়ন, গ্রেফতার করে এই সরকারের শেষ রক্ষা হবে না। আবার যে ভোটারবিহীন নির্বাচনের পাঁয়তারা চলছে, নেতাকর্মীরা বুকের তাজা রক্ত দিয়ে তা প্রতিরোধ এবং প্রতিহত করবে।

তিনি আরোও বলেন,এই ভোটারবিহীন মাফিয়া সরকারের কোন ষড়যন্ত্র দেশনায়ক তারেক রহমান এর জনপ্রিয়তাকে ম্লান করতে পারেনি। তিনি এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।  এই সরকারের দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে সারাদেশের জনগণকে জাগিয়ে তুলেছেন।তাঁর যোগ্য নেতৃত্বে এই দেশের মানুষ মুক্ত হবে, গণতন্ত্র মুক্তি পাবে।মহান রাব্বুল আলামিন যেন তাঁকে নেক হায়াত ও পরিপূর্ণ সুস্থতা দান করেন।

তিনি কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণকালে সরকারের আজ্ঞাবহ, দলবাজ, অতি উৎসাহী পুলিশ সদস্যদের গুলিতে ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সোনাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মোঃ নয়ন মিয়া হত্যাকান্ডের প্রতিবাদ ও নিন্দা জানান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক জনাব তারেক রহমান এর ৫৮তম শুভ জন্মদিন উপলক্ষে আজ ২০ নভেম্বর (রবিবার) বিকেলে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সভাপতির বক্তব্যে এইচ এম রাশেদ খান বলেন, উন্নয়নের মহাসড়কে থাকা সরকার এখন জনগণকে দূর্ভিক্ষের ভয় দেখায়। দুর্ভিক্ষের কথা বলে জনগণকে আর ধোকা দিবেন না। দুর্ভিক্ষের আগে  পদত্যাগ করুন।জনগণের অধিকার ফিরিয়ে দিন। তিনি বলেন,তারেক রহমান শুধু একটি নাম নয়, একটি অস্তিত্ব,একটি প্রতিষ্ঠান, একজন সম্ভাবনাময় তরুণ উদীয়মান নেতা। তারেক রহমান এর নেতৃত্বে এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে এবং জনগণের অধিকার ফিরে আসবে।
স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের কঠিন আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে।


চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এস এম  সাইফুল আলম, যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল মান্নান, ইস্কান্দর মির্জা ।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শহীদুল্লাহ বাহার, হারুন আল রশিদ, হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, যুগ্ম সাধারণ সম্পাদক জমির উদ্দিন নাহিদ , সিরাজুল ইসলাম ভূঁইয়া, জহিরুল হক টুটুল, আবু বক্কর রাজু, গোলাম সরোয়ার , সহ-সাধারণ সম্পাদক আব্দুল হাই ,সাজ্জাদ হোসেন, আব্দুল মান্নান আলমগীর, জাকির হোসেন, এমদাদুল হোসেন স্বপন, মোখলেছুর রহমান, তাজুল ইসলাম নয়ন, মোঃ আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নাছির উদ্দিন, সাইফুল আলম দিপু , মানবাধিকার বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, ক্ষুদ্র ও জাতিসত্তা বিষয়ক সম্পাদক মারুফ হোসেন, সহ-দফতর সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-সাহিত্য সম্পাদক রাশেদ পাটোয়ারী, বায়েজিদ থানা আহ্বায়ক আলতাফ হোসেন, ডবলমুরিং থানা আহ্বায়ক আকতার হোসেন বাবলু, চান্দগাঁও থানা আহ্বায়ক সাজিদ হাসান রনি, কোতোয়ালী থানা আহ্বায়ক এন মোহাম্মদ রিমন, খুলশী থানা আহ্বায়ক রায়হান আলম, হালিশহর থানা আহ্বায়ক আনোয়ারুল কাফি মুন্না, ডবলমুরিং থানা সদস্য সচিব নোমান সিকদার সোহাগ, চান্দগাঁও থানা সদস্য সচিব মোঃ শহিদুজ্জামান, চকবাজার থানা সদস্য সচিব শহীদুল ইসলাম, ইপিজেড থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ মিজান, আকবর শাহ্ থানা সদস্য সচিব তৌসিফ আহমেদ চৌধুরী, হালিশহর থানা সদস্য সচিব মোঃ মুরাদ,থানা যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জহির, মোঃ পারভেজ, জাহাঙ্গীর আলম, নবী হোসেন, নাজিম উদ্দিন, আব্দুর রশিদ, মুনসুর উদ্দিন, সাদ্দাম হোসেন, মোঃ রুবেল, আবুল কালাম, আলী আকবর মোল্লা, সাইদুল ইসলাম বাপ্পী, আব্দুল করিম, মোঃ পারভেজ আলম, মোঃ ইমরান হোসেন, মোঃ ইমন।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //









সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close