সদ্য সংবাদ :
রাজনীতি

নেত্রকোণা জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

Published : Tuesday, 29 November, 2022 at 12:39 PM
নেত্রকোণা প্রতিনিধি: দীর্ঘ সাড়ে ৬ বছর পর আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) নেত্রকোণা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে সামনে রেখে এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

দেখা গেছে, জেলা শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ। ব্যানার- ফেস্টুনে মাঠের চারপাশ ছেঁয়ে গেছে। জেলা শহরের প্রধান প্রধান সড়ক ও মোড়গুলোতেও শোভা পাচ্ছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীদের ছবি সম্বলিত শতাধিক তোরণ। 


সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। এছাড়া আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী মো. আবদুর রাজ্জাক এমপি, যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেলসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি।

এদিকে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি মতিয়র রহমান, সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরায়শী, পৌর মেয়র নজরুল ইসলাম খান ও কর্ণেল নূর খানসহ ৬ জন ও সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, প্রশান্ত কুমার রায় ও শামছুর রহমান লিটনসহ ৯ জন প্রার্থী হয়েছেন। 

তবে শেষ পর্যন্ত কে হচ্ছেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তা জানতে অপেক্ষা করতে হবে আজ বিকেল পর্যন্ত।

নেত্রকোণা জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের দাবি, এ সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও শক্তিশালী নেতৃত্ব উঠে আসবে। যারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলকে বিজয়ী করতে ভূমিকা রাখবে। 

নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, করোনার কারণে আমরা সময়মতো সম্মেলন করতে পারিনি। তাই সাড়ে ৬ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

তিনি আরও বলেন, নেত্রকোণা আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত। সম্মেলনের মাধ্যমে অবশ্যই শক্তিশালী নেতা নির্বাচন করা হবে বলে আমরা বিশ্বাস করি। 


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close