সদ্য সংবাদ :
বিনোদন

আমি জানতাম না এটা ভাইরাল হয়েছে : সুনেরাহ

Published : Tuesday, 13 December, 2022 at 4:35 PM
বিনোদন ডেস্ক: নতুন প্রজন্মের অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সম্প্রতি চুম্বন-থাপ্পড় ইস্যুতে আলোচনায় আসেন তিনি। বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়েছে। তবে এসবে পাত্তা না দিয়ে নিজের কাজে মনোযোগী সুনেরাহ।


গত সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রতে (বিআইসিসি) ‘অন্তর্জাল’র পোস্টার উন্মোচন অনুষ্ঠানে হাজির হন সুনেরাহ। সেখানে তিনি সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন। পাশাপাশি আলোচিত সেই ইস্যুটিতেও কথা বলেছেন।


সুনেরাহ বলেন, ‘অন্তর্জাল’ আমার দ্বিতীয় ছবি। বাংলাদেশে এই প্রথম সাইবার থ্রিলার সিনেমা নির্মিত হয়েছে। এখানে আমার চরিত্রের নাম প্রিয়ম, যে একজন রবোটিকস স্টুডেন্ট। যদিও কাজটা আমার জন্য অনেক অদ্ভুত ছিল। কিন্তু বেশ মজা করেই কাজটি শেষ করেছি।


তিনি আরও বলেন, সিনেমাটিতে আমার সঙ্গে যারা কাজ করেছেন, তারা সবাই আমার সিনিয়র। তারা প্রত্যেকেই বেশ সাপোর্টিভ এবং ফ্রেন্ডলি। সবার কাছ থেকে অনেক কিছু শিখেছি।


নির্মাতা প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, দীপঙ্কর দীপন দাদার সঙ্গে এটা আমার প্রথম কাজ। দাদার সম্পর্কে যতটুকু জেনে এসেছি, তিনি অনেক স্টাডি করে কাজ করেন। আমি যখন স্ক্রিপ্ট পড়েছি, আমার বেশ ভালো লেগেছে। এখানে এমন কিছু বিষয় তুলে ধরা হয়েছে যেগুলো আসলে মানুষের জানা উচিত।


এ সময় ভাইরাল সেই ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে সুনেরাহ বলেন, প্রথমদিন আমার অনেক খারাপ লেগেছে। কারণ, আমি আসলে জানতাম না যে, এটা ভাইরাল হয়েছে। আমি দেখছিলাম, আমার সব পোস্টে অনেকেই বাজে মন্তব্য করছে। তখন আমি ভেবেছিলাম, এটা কি হচ্ছে! কিন্তু সবাই কি এতই বোকা যে, ক্যামেরা দেখেও তারা বুঝতে পারছে না সেটা শুটিংয়ের অংশ ছিল।


প্রসঙ্গত, ২০১৯ সালে ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে বর পর্দায় অভিষেক ঘটে সুনেরাহর। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন এ লাস্যময়ী। শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ঘরে তুলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।






এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //
                         







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close