সদ্য সংবাদ :
বিনোদন

রাজ, রাজ্যকে নিয়ে পরীমনির ঈদ

Published : Sunday, 23 April, 2023 at 12:41 PM
বিনোদন ডেস্ক: ঈদ নিয়ে এসেছে খুশি। সেই খুশিতে মেতেছে তারকারাও। তবে চিত্রনায়িকা পরীমনির খুশি একটু বেশি। কারণ, তার ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের এটি প্রথম ঈদ।

মা হওয়ার পর এই ছেলেই পরীমনির দুনিয়া। তাই ছেলের জন্য দেশের পাশাপাশি কেনাকাটা করেছেন কলকাতা থেকেও।

সংবাদমাধ্যমকে পরীমনি জানিয়েছেন, তিনি ও তার স্বামী শরীফুল রাজ মিলে ছেলে রাজ্যের প্রথম ঈদকে স্মরণীয় করে তুলতে চান। অনেক পরিকল্পনা তাদের। সেই পরিকল্পনার অংশ হিসেবে ঈদের দিন রং মিলিয়ে পোশাক পরেছেন পরীর স্বামী রাজ ও ৮ মাসের ছেলে রাজ্য।

পরীমনি আরও জানিয়েছেন, সম্প্রতি তিনি কলকাতায় গিয়েছিলেন। সেখান থেকে রাজ্যেল জন্য অনেক কেনাকাটা করে নিয়ে এসেছেন। এছাড়া রাজ্য আত্মীয়স্বজনদের কাছ থেকেও প্রচুর উপহার পেয়েছে।


নায়িকা বলেন, ‘আসলে ও (রাজ্য) আমার প্রথম সন্তান তো, তাই আদরও অনেক বেশি। ’ অভিনেত্রী জানিয়েছেন, তিনি নিজে পছন্দ করে ছেলের ইদ স্পেশাল জামা এবং জুতা কিনেছেন।

এবার প্রথমবার মাথায় ফেজ টুপি আর পাঞ্জাবিতে সেজেছে ছোট্ট রাজ্য। এই বিষয়টাই পরীমনিকে খুশিতে ভরিয়ে দিচ্ছে। নায়িকা জানিয়েছেন, শুধু রাজ্য নয়, শ্বশুড়বাড়ির জন্যও অনেক কেনাকাটা করেছেন তিনি। এবার সবাই মিলে ঈদ উদযাপন করছেন।

গত বছরের ১০ আগস্ট ঢাকার একটি বেসরকারি হসপাতালে সন্তানের জন্ম দিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। পরের দিন প্রথম ছবি পোস্ট করে জানিয়েছিলেন, ছেলের নাম রেখেছেন শাহীম মুহম্মদ রাজ্য। সম্প্রতি ৮ মাস পূর্ণ হয়েছে পরীর ছেলের।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //









বিনোদন পাতার আরও খবর


সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close