সদ্য সংবাদ :
রকমারি

এক বিয়েতেই খরচ ৬৫০ কোটি টাকা!

Published : Wednesday, 20 December, 2023 at 1:44 PM
রকমারী ডেস্ক:ফ্রান্সের প্যারিসের একটি বিয়ের আয়োজন বেশ শোরগোল ফেলে দিয়েছে। কারণ বিয়ের খরচ সাধারণের কল্পনাতীত। ২৬ বছর বয়সী কনে ম্যাডেলাইন ব্রকওয়ে ব্যবসায়ী পরিবারের সন্তান। তাঁর পরিবারের গাড়ির ব্যবসা রয়েছে। পাত্র দীর্ঘদিনের প্রেমিক জ্যাকব ল্যাগ্রোন। 

প্যারিসে এলাহী আয়োজন করে বিয়ে করলেন ম্যাডেলাইন–জ্যাকব। সপ্তাহব্যাপী চলা বিয়ের সব অনুষ্ঠানে ম্যাডেলাইন পরেন নামী ডিজাইনারদের নকশা করা পোশাক। ব্যক্তিগত উড়োজাহাজে করে অতিথিদের নিয়ে আসা হয় বিয়ের আসরে। ভার্সাই প্যালেসেই বিয়ের সব অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথিদের সুরক্ষার কথা ভেবে গোটা প্রাসাদ ঢেকে ফেলা হয়েছিল নিরাপত্তার চাদরে। বিয়ের দিন নিয়ে আসা হয়েছিল জনপ্রিয় আমেরিকান ব্যান্ড মেরুন ফাইভকে। 


ল্যাডবাইবেলের তথ্য অনুযায়ী, এই বিয়েতে খরচ হয় ৫ কোটি ৯০ লাখ ডলার, অর্থাৎ বাংলাদেশী মুদ্রায় প্রায় ৬৫০ কোটি টাকা। বিয়েতে এত খরচের কথা খুব একটা শোনা যায় না। 


প্যারিসে বন্ধুবান্ধবদের সাথে পার্টি করে বিয়ের অনুষ্ঠানের সূচনা করেন যুগল। এরপর প্যারিসের এক রেস্তোরাঁয় করা হয় অতিথিদের খাবারের ব্যবস্থা। অতিথিদের জন্য প্যারিস ভ্রমণের ব্যবস্থাও করা হয়। ভার্সাই প্রাসাদের ফুলেল সাজের বাগানে হয় বিয়ের অনুষ্ঠান, পিছনে আইফেল টাওয়ার। এ যেন স্বপ্নের মতো।

সম্প্রতি এই বিয়ের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। দেখে নেটিজেনরা নানা রকম মন্তব্য করেন। অনেকে এমন আয়োজন দেখে বলেছেন, ‘স্বপ্নের মতো বিয়ে’। কেউ আবার বলেন, ‘অর্থের অপচয় ছাড়া কিছুই নয়’। কেউ কেউ বলেন, ‘এই টাকা দিয়ে কতো ভালো কাজ করা যেত, বিশ্বের কতো উপকারে লাগত। বিয়েতে এমন খরচের কোনো মানে নেই।’


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//






রকমারি পাতার আরও খবর


সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close