সদ্য সংবাদ :
বিনোদন

শিল্পকলায় শেষ শ্রদ্ধা, গাজীপুরে দাফন

Published : Thursday, 8 February, 2024 at 2:05 AM
বিনোদন ডেস্ক:নিজ অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে যোগ দিতে ঢাকায় আসেন অভিনেতা আহমেদ রুবেল। কিন্তু সিনেমার প্রদর্শনী শুরুর আগেই তার মৃত্যুর খবর পাওয়া যায়।


জানা গেছে, আজ সন্ধ্যায় অভিনেতার ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এসেছিলেন আহমেদ রুবেল। সেখানে লিফটে ওঠার সময় হুট করে মাথা ঘুরে পরে যান তিনি। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়েই রুবেলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। নির্মাতা থেকে অভিনয়শিল্পী, কেউই রুবেলের মৃত্যু মেনে নিতে পারছেন না।

গুণী এই অভিনেতার লাশ ছিল রাজধানীর স্কয়ার হাসপাতালে। সেখান থেকে আজ রাতেই রাজধানীর একটি দাতব্য প্রতিষ্ঠানে গোসল করানো হবে। তারপর রাখা হবে হিমঘরে।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম জানান, আজকে রাতে আল মারকাজুল-এ গোসলের পরে রুবেল ভাইকে হিমঘরে রাখা হবে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বারোটা পর্যন্ত শিল্পকলায় শেষ শ্রদ্ধা জানানোর জন্য নেওয়া হবে। তারপর নেওয়া হবে গাজীপুরে নিজ বাসভবনে। সেখানে বাদ আসর জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুর মহল্লায় তাঁর মাতুলালয় (নানির বাড়ি)। পিতা–মাতার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে, বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয়ের হাতেখড়ি। আহমেদ রুবেল অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। এরপর তিনি হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’–তে অভিনয় করেন, যেখানে তার অভিনীত চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা পায়।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//










সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close