সদ্য সংবাদ :
রকমারি

তরুণীর পেশা যখন চুরি!

Published : Saturday, 4 May, 2024 at 10:13 PM
রকমারী ডেস্ক:চুরিবিদ্যাকেই মহাবিদ্যা বানিয়ে নিয়েছিলেন জাসসি। চাকরি চলে যাওয়ার পর এটিকেই তিনি পেশা হিসেবে গ্রহণ করেছিলেন। অবশেষে ধরা পড়লেন পুলিশের জালে।

এই ঘটনা ভারতের। নয়ডা থেকে বেঙ্গালুরু এসেছিলেন চাকরির খোঁজে। ভাল চাকরিও পান। কিন্তু কোভিড সব স্বপ্ন নষ্ট করে দিয়েছিল। ওই সময়কালে আরও বহু মানুষের মতো চাকরি চলে যায় বছর ২৬-এর তরুণীর। তারপর আর চাকরি করার ইচ্ছা হয়নি তার। বরং চুরিবিদ্যাকেই মহাবিদ্যা বানিয়ে নিয়েছিলেন তিনি। অবশেষে ধরা পড়লেন পুলিশের জালে। তরুণীর কাছ থেকে উদ্ধার হয়েছে ১০ লাখ রুপির সামগ্রী। খবর দ্য ওয়ালের

জাসসি আগারওয়াল বেঙ্গালুরুর আইটি কোম্পানিতে কর্মরত ছিলেন। কিন্তু করোনা ভাইরাস পরিস্থিতির কারণে তার সেই চাকরি চলে যায়। পুলিশ জানিয়েছে, এরপর থেকেই ল্যাপটপ চুরি করার নেশা ধরে তার। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে তার বিরুদ্ধে প্রথম ল্যাপটপ চুরির অভিযোগ দায়ের করা হয়। পরে জানা যায়, ওই এলাকায় আরও বেশ কয়েকটি ল্যাপটপ চুরি হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ বুঝতে পারে, একজনই এই কাজ করছে।

তদন্তের গতি বাড়িয়ে এলাকার বাকি সিসিটিভি ফুটেজ ঘেঁটে দেখতে শুরু করে পুলিশ। সব তথ্যের সন্ধান করে এবং অভিযোগগুলো খতিয়ে দেখে জাসসিকে শনাক্ত করা হয়। অবশেষে রাজস্থান থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। জাসসির কাছ থেকে ২৪টি চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার করা হয়েছে, যার আনুমানিক মূল্য ১০-১৫ লাখ রুপি।

বেঙ্গালুরু এসে পিজিতে থাকতেন জাসসি। পুলিশের বক্তব্য, তখন থেকেই ল্যাপটপ চুরি করা শুরু করেছিলেন ওই তরুণী। ল্যাপটপ ছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী চুরি করে নিজের শহরে ফিরে গিয়ে কালোবাজারে চড়া দামে বিক্রি করতেন।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








রকমারি পাতার আরও খবর


সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close