সদ্য সংবাদ :
জাতীয়

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

Published : Wednesday, 15 May, 2024 at 1:08 PM
ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে সাদিয়া আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। তবে পরিবারের দাবি, এটি হত্যা।

জানা যায়, গত রমজান মাসের ৪-৫ দিন আগে ফুলপুর উপজেলার সদর ইউনিয়নের নগুয়া গ্রামের হাছেন আলীর ছেলে হানিফের সাথে বিবাহ হয় সাদিয়ার। সাদিয়া হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের কয়রাহাটি গ্রামের মুকসেদুল ও সখিনা খাতুনের কন্যা।

বিয়ের সময় যৌতুকের কোনো কথা না থাকলেও হানিফ হঠাৎ সোমবার তার বিয়ের ঘটক হারুনকে যৌতুকের জন্য শ্বশুর বাড়িতে পাঠায়। হারুন সাদিয়ার বাড়িতে গিয়ে দুই ২ লাখ টাকা যৌতুক দাবি করে। একপর্যায়ে ঘটক হারুন চলে যায়।
তবে পরদিন মঙ্গলবার দুপুরের আগেই খবর আসে সাদিয়া আর নেই। সাদিয়াকে মেরে তাদের ঘরে ফ্যানের সাথে টানিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজিয়েছে বলে সাদিয়ার পরিবারের অভিযোগ। সকালের দিকে এ ঘটনা ঘটলেও জামাই বাড়ির কেউ সাদিয়ার বাড়িতে খবর দেয়নি। তার মারা যাওয়ার খবর জানিয়েছে সাদিয়ার এক বান্ধবী।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, সাদিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত রহস্য উদঘাটন হবে। জানা যাবে, এটা হত্যা নাকি আত্মহত্যা। এ ছাড়া এ ব্যাপারে এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//আর//







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close