সদ্য সংবাদ :
জাতীয়

বন্যায় ফেনীর ২ উপজেলায় এইচএসসি পরীক্ষা স্থগিত

Published : Tuesday, 2 July, 2024 at 11:22 AM
ফেনী প্রতিনিধি:আকস্মিক বন্যার কারণে ফেনীর ফুলগাজী ও পরশুরাম উপজেলায় চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষায় সোমবারের (২ জুলাই) পরীক্ষাটি স্থগিত করা হয়েছে।

ফেনীর জেলা প্রশাসক শাহীনা আক্তার জানান, স্থানীয় দুই উপজেলায় বন্যার অবনতি হওয়ায় সেখানকার পরিস্থিতি বিবেচনা করে সোমবারের এইচএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

তিনি আরও জানান, দুই উপজেলায় অসংখ্য মানুষ এই মুহূর্তে পানিবন্দী হয়ে পড়ায় এখানে বিপর্যয়কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তাই পরিস্থিতি বিবেচনায় এইচএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

তিনি জানান, ফেনী জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

ফেনীতে ভারী বৃষ্টিপাত ও ভারতের উজানের পানিতে মুহুরী নদীর পানি বিপৎসীমার ১৩০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ৪টি স্থান ভেঙে জেলার ফুলগাজী ও পরশুরাম উপজেলার বেশ কয়েকটি গ্রাম ইতোমধ্যে প্লাবিত হয়েছে।

এছাড়া সোমবার (১ জুলাই) রাত সাড়ে ১১টা থেকে ফুলগাজী বাজারে পানি বাড়ায় ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কে যান চলাচলও বন্ধ রয়েছে।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close