সদ্য সংবাদ :
বিনোদন

গরুর মাংস রান্না’ বিতর্কে যা বলছেন তারিন-সুদীপা

Published : Tuesday, 2 July, 2024 at 1:32 PM
বিনোদন ডেস্ক: বাংলাদেশের রান্নার শোতে এসে  গরুর মাংস মাংস রান্না শিখে বিপাকে ভারতের অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। সামাজিকমাধ্যমে সমালোচনার শিকার তিনি।

তীব্র কটাক্ষের মুখে পড়েছেন তিনি। এমনকি ‘জ্যান্ত পুড়িয়ে মারা’র হুমকিও পাচ্ছেন।

এমন পরিস্থিতিতে পড়ে  গরুর মাংস মাংস রান্না নিয়ে ক্ষমাও চেয়েছেন সুদীপা।  গো-মাংস রান্নার ওই অনুষ্ঠানে ছিলেন বাংলাদেশের অভিনেত্রী তারিন। যে কারণে এই বিতর্কে তার নামও উঠে এসেছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

ঈদুল আজহার সময়ের অনুষ্ঠান, যে কারণে দর্শকের কথা মাথায় রেখে গোমাংসের একটি পদ চূড়ান্ত করা হয়েছিল বলে জানালেন তিনি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে তারিন বলেন, ‘কোন পর্বে, কী পদ রান্না হবে তার চিত্রনাট্য আগে থেকেই ঠিক করা হয়ে যায়। ঈদের সময় দর্শকের কথা মাথায় রেখে গোমাংসের একটি পদ চূড়ান্ত করা হয়েছিল। সেই অনুযায়ী আমরা দর্শকদের জন্য ওই রান্না দেখিয়েছিলাম। এই রান্নার অনুষ্ঠানকে ঘিরে যত বিতর্ক। আর আমি এই বিতর্কে না চাইতেও জড়িয়ে পড়লাম।

তিনি বলেন, ‘আমি কিন্তু ওই অনুষ্ঠানে সুদীপাদিকে  গোমাংস খেতে বলেছি বা আমি  গোমাংস খাওয়াব বলেছি এমন নয়। আমরা খাওয়া তো দূর, ছুঁয়েও দেখিনি। ওই অনুষ্ঠানের ভিডিও যে কেউ দেখতে পারেন। ইনফ্যাক্ট দর্শকদের রান্না করে দেখাব  গরুর মাংসের কোফতা। ’

কিন্তু ‘রাঁধুনী এপার ওপারের রান্না’ নামের ওই অনুষ্ঠানের একটি পর্যায়ে সুদীপার উদ্দেশে তারিনকে বলতে দেখা যায়, ‘তুমি যেহেতু গেস্ট, আমি হোস্ট হিসেবে তোমাকে রান্না করে খাওয়াব। ’

এ বক্তব্যের ব্যাখ্যা দিতে গেয়ে তারিন বলেন, ‘কোরবানি ঈদে আমরা গোমাংসের পদ রান্না করি। কিন্তু একজন অতিথিকে ঈদের সময় তো বলতে পারব না, আমি তোমাকে খাওয়াব না! তাই ‘খাওয়াব না’ কথাটা বলিনি। আবার ‘গোমাংস খাওয়াব’ও বলিনি। ’

জানা গেছে, শিগগিরই মানসী সিনহার সিনেমার শুটিংয়ে কলকাতায় আসবেন তারিন। তাকে সামাজিকমাধ্যমে অনেকেই হুমকি দিচ্ছেন, সেই নিয়েও উদ্বিগ্ন তারিন।

এদিকে, হিন্দু হয়ে  গরুর মাংস মাংস রান্না হচ্ছে এমন একটি শো প্রচার করায় অনবরত হুমকির মুখে পড়তে হচ্ছে সুদীপাকে। এমনকি তার পাঁচ বছরের ছেলে আদিদেব চট্টোপাধ্যায়কে অপহরণ করার হুমকিও এসেছে।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে সুদীপা বলেন, ‘আমাকে টার্গেট করা হচ্ছে বারবার। যারা এটা নিয়ে ট্রোল করছেন, তাদের মধ্যে সিংহভাগ মানুষ সেই ভিডিওটা দেখেননি, আমি নিশ্চিত। আমি  গরুর মাংস মাংস খাওয়া তো দূর, রান্নাও করিনি। এমনকি ছুঁইয়েও দেখিনি। আরেকটা বিষয়, তারিন জাহান নিজে রান্নাটা করেছেন। ভিডিওগুলো এখনও অপরিবর্তিত অবস্থায় রয়েছে। যে কেউ চাইলে দেখে নিতে পারেন। কোথাও দেখতে পাবেন না যে আমি গরুর মাংস স্পর্শ পর্যন্ত করেছি। ’




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close