সদ্য সংবাদ :
জাতীয়

ফুড ডেলিভারী প্ল্যাটফর্মে শতভাগ দেশীয় “ফুডি”র পথচলা শুরু

Published : Tuesday, 2 July, 2024 at 5:50 PM
জাহিদুল করিম কচি: আধুনিক বাংলাদেশে সময়ের গুরুত্ব বিবেচনায় ফুড ডেলিভারি ব্যবসায়ে নতুন সংযোজন “ফুডি”, যা ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি সহযোগী প্রতিষ্ঠান। ফুডি, বাংলাদেশে রাইডার ভিত্তিক সম্পূর্ণ দেশীয় একটি ফুড ডেলিভারী সেবা প্রতিষ্ঠান।

অনলাইনে খাবার সরবরাহকারী প্ল্যাটফর্ম ফুডি’র আত্নপ্রকাশ, আধুনিক মননশীল সকলের প্রত্যাশা পূরণে সক্ষম হবে। ফুডি, শিক্ষিত তরুন সমাজকে কর্মক্ষম করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছে, যা দেশের বেকারত্ব দূরীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। অনলাইনভিত্তিক এ প্ল্যাটফর্ম বাংলাদেশের ডিজিটাল অর্থনীতির উন্নয়নে ভূমিকা রাখবে।

ফুডি রাজধানী ঢাকা থেকে শুরু হয়ে সবগুলো জেলা শহরে ধারাবাহিকভাবে বিস্তৃত করার পরিকল্পনা রয়েছে। বর্তমানে ফুডি বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম, চায়ের নগরী সিলেট, নান্দনিক শহর রাজশাহী, প্রাচ্যের ড্যান্ডি নারায়ণগঞ্জ, বন্দরনগরী খুলনা, বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের জেলা কক্সবাজার, রাজধানীর পার্শ্ববর্তী জেলা গাজীপুর ও সাভারে ইতিমধ্যে ফুডির কার্যক্রম শুরু করেছে। ডেলিভারি পার্টনার হিসেবে ফুডি প্ল্যাটফর্মে ইতিমধ্যে লক্ষাধিক আইটেমের সম্ভার নিয়ে ৪০০০ এর অধিক রেস্টুরেন্ট ও শপ পার্টনার সংযুক্ত হয়েছে।

ফুডি রাজধানীর প্রাণকেন্দ্র গুলশান, বনানী, বারিধারা, তেজগাঁও ও বাড্ডায় ২৪ ঘন্টা ফুড ডেলিভারী সেবা দিচ্ছে। শতভাগ দেশীয় উদ্যোক্তাদের উদ্যেগে ফুডির আত্নপ্রকাশ স্বল্প সময়ে ফুড ডেলিভারী, তুলনামূলক কম খরচে, রুচিশীল খাদ্যপণ্য প্রতিনিয়ত সরবরাহ করে যাচ্ছে এক ঝাঁক শিক্ষিত তরুন রাইডার।

বিভিন্ন স্পেশাল ডে কে আরো বেশী স্পেশাল করতে প্রিয়জন কে এখন নানাবিধ তাজা ফুল উপহার দেয়া যেন এক নতুন সংস্কৃতি গড়ে উঠেছে। দেশী-বিদেশী ফুল ডেলিভারী দেয়ার এক নতুন সম্ভার নিয়ে এসেছে ফুডি।  

পরিকল্পনা আর বাস্তবায়নকে সাথে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যাশায় ফুডি। ফুড ডেলিভারী ব্যবসায় ফুডিতে ১০০০ এর অধিক নিজস্ব রাইডার ও ৫০০ এর অধিক ফ্রিল্যান্স রাইডার সংযুক্ত হয়েছে। 

দেশজুড়ে সেবা বিস্তৃত করার পাশাপাশি ফুডি ব্যবহারকারীদের সবসময় সর্বোত্তম সেবা প্রদানে ও নতুন নতুন উদ্ভাবনে বদ্ধ পরিকর। ফুডি’র সেবা গ্রহণকারীদের জন্য রেস্টুরেন্ট, শপ ও রাইডার পার্টনারদের সঙ্গে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


 

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close