সদ্য সংবাদ :
বিনোদন

প্রভাসের ভয়ে পিছিয়ে গেলেন অজয়!

Published : Sunday, 7 July, 2024 at 1:42 AM
বিনোদন ডেস্ক: প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান ও দীপিকাকে একসঙ্গে পেয়ে যারপরনাই মুগ্ধ দর্শকরা। ফলে বক্স অফিসে তাণ্ডব চালাচ্ছে ‘কাল্কি’ । এই তাণ্ডবে ভীত মুক্তিপ্রতীক্ষিত ছবিগুলো। অজয় দেবগনও রয়েছেন তালিকায়। তার ‘অউরো মে কাহা দম থা’সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক নীরজ পাণ্ডে একটু বেশিই সচেতন। দুম করেই পিছিয়ে দিলেন তার নতুন ছবি ‘অউরো মে কাহা দম থা’র মুক্তি। আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো, এই ছবি ৫ জুলাই মুক্তি পাচ্ছে না। নতুন মুক্তির তারিখ শিগগিরই ঘোষণা করা হবে।

অ্যাকশন, থ্রিলার ছবি বানানোর জন্যই জনপ্রিয় পরিচালক নীরজ পাণ্ডে। সেই নীরজই এবার হাত রেখেছেন লাভ স্টোরিতে। টাবু ও অজয় দেবগণকে নিয়ে একেবারে অন্য ধরনের গল্প বলতে চলেছে ‘অউরো মে কাহা দম থা’। প্রশংসিত হয়েছে এ ছবির ট্রেলার। তবে কাল্কির কারণে শুরুতেই খেল হোঁচট। যদিও ছবিটির মুক্তি পিছিয়ে যাওয়ার কারণ নিয়ে এখনও কিছু বলেননি নীরজ। 

এদিকে মুক্তির প্রথম চার দিনেই ৫০০ কটি রুপি আয় করে চমকে দিয়েছে ‘কল্কি’ । তবে এরমধ্যে তা ছুঁয়েছে ৬০০ কোটির ঘর। ফলে আশ্বিন নাগের সিনেমার দাপটে কাঁপছে বলিউড।

 

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







বিনোদন পাতার আরও খবর


সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close