সদ্য সংবাদ :
আন্তর্জাতিক

মনমোহন সিং হাসপাতালে

Published : Thursday, 14 October, 2021 at 12:42 AM
আন্তর্জাতিক ডেস্ক: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। স্থানীয় সময় বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় দিল্লির ‘অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস’ (এইমস)-এ ভর্তি করা হয় প্রবীণ এ রাজনীতিবিদকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গত সোমবার (১১ অক্টোবর) জ্বর ছিল মনমোহন সিংয়ের। তিনি এ থেকে সুস্থও হয়ে উঠেছিলেন। কিন্তু এরপর আবার দুর্বল হয়ে পড়েন।

৮৯ বছর বয়সী এ কংগ্রেস নেতা গত এপ্রিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মাত্র ১০ দিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি।

এদিকে, ভারতীয় নিউজ পোর্টাল ওয়ান ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, মনমোহন সিংয়ের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন কংগ্রেস নেতা প্রণব ঝা। রুটিন চেকআপের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৯৭১ সালে ভারত সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে কাজে যোগ দেন মনমোহন সিং। পরে তিনি ভারতের অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত এই পদে ছিলেন। মনমোহন সিং ভারতের ১৩তম প্রধানমন্ত্রী হিসেবে ২০০৪ সালে শপথগ্রহণ করেন। বর্তমানে তিনি ভারতীয় রাজ্যসভার সদস্য।


 
এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close